হুইসেলের গ্রাহকরা তাদের পণ্য সঠিকভাবে বুঝে পায়নি এটি খুব কম সংখ্যক বারই দেখা গিয়েছে। তবে কখনও কখনও আমরা আপনার প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছি আবার কখনও কখনও পরিস্থিতির স্বীকার হয়েছি আমরা। তবে এখন গ্রাহকদের এবং হুইসেলের মধ্যে “বন্ড অব ট্রাস্ট” তৈরি হয়েছে ।

এই “বন্ড অব ট্রাস্ট”-কে আরও দৃঢ়ভাবে নিশ্চিত এবং উৎসাহিত করার জন্যই whistle.com.bd আপনার জন্য “হ্যাপি রিটার্ন” নিয়ে প্রস্তুত। যেখানে গ্রাহকরা তাদের পণ্য ফেরত দিতে পারেন (শর্ত প্রযোজ্য)। সেক্ষেত্রে হুইসেল আপনাকে নতুন পণ্য পাঠিয়ে দিবে যথাসময়ে।

কারণ আমরা বিশ্বাস করি যে, যেকোনো আনন্দ যদি আপনাকে হাসি না দিতে পারে তবে সেই আনন্দ ফিরিয়ে দেওয়া উচিত। সুতরাং, আমরা  যথাযথ আনন্দের সাথে এটি ফিরিয়ে দিয়েছি। আমরা সবসময় আপনার মুখে হাসি আনতে চাই এবং আপনার হাসিমাখা মুখ দেখতে চাই।

আমরা আমাদের এই নীতিকে “শুভ প্রত্যাবর্তন” বলি। যদি কোনো কারণে আপনি আপনার অর্ডারের প্রতি অসন্তুষ্ট হন, তাহলে যতক্ষণ না আপনার আইটেম নিম্নলিখিত মানদণ্ড পূরণ করে আপনি পণ্যটি ফেরত দিতে পারেন: 

  • পণ্য ডেলিভারির তারিখ থেকে ০৩ দিনের মধ্যে ফেরত বা বিনিময় করা সম্ভব এবং অবশ্যই পণ্যটি অব্যবহৃত, আসল ট্যাগ লাগানো,যথাযথ প্যাকেজিং এবং সম্পূর্ণ অক্ষত অর্থাৎ নতুন অবস্থায় থাকতে হবে। কোনো রকম ভাঙা বা নষ্ট করা যাবে না। 
  • পণ্যের জন্য হুইসেলের ফেরত/ সেলস টিম দ্বারা পরিদর্শন এবং পরীক্ষা সাপেক্ষে রিটার্ন করা হবে।
  • অবহেলা, অনুপযুক্ত ব্যবহার বা ডিজিটাল সামগ্রী যেমন ই-বুকের কারণে ক্ষতি আমাদের রিটার্ন নীতির আওতায় আসবে না।
  • সরবরাহকারীর কাছে স্টকের প্রাপ্যতা সাপেক্ষে পণ্যটি ফেরত পাঠানো হবে।
  • যদি পণ্যটি স্টকের বাইরে থাকে তবে আপনি পণ্যের সম্পূর্ণ অর্থ ফেরত পাবেন, কোন প্রশ্ন জিজ্ঞাসা করা হবে না।
  • অনুগ্রহ করে মনে রাখবেন ক্যাশ অন ডেলিভারি সুবিধা চার্জ এবং শিপিং চার্জ আপনার অর্ডারের ফেরত মূল্যে অন্তর্ভুক্ত হবে না, এগুলো ফেরতযোগ্য নয়।
  • যদি অর্ডার আইটেমটির সাথে কোন প্রচারমূলক সামগ্রী (উপহার/পয়েন্ট/মানিব্যাগ বা অন্যান্য)  প্রদান করা হয় তবে তা অবশ্যই ফেরত দিতে হবে।

রিটার্ন এবং বদলির কারণ:

  • যদি আপনার পণ্য সরবরাহের সময় ত্রুটিপূর্ণ/ক্ষতিগ্রস্ত বা ভুল/অসম্পূর্ণ হয়, তাহলে প্রযোজ্য রিটার্ন উইন্ডোতে আমাদের সাথে যোগাযোগ করুন। 
  • পণ্যের ক্যাটাগরি এবং অবস্থার উপর নির্ভর করে আপনার পণ্য ফেরত বা বদলির যোগ্য হতে পারে। অনুগ্রহ করে নীচের প্রাসঙ্গিক বিভাগে বিস্তারিত দেখুন।
  • অবশ্যই খেয়াল রাখবেন যে, পণ্য ফেরত পাওয়ার যোগ্য হবে না যদি পণ্যটি “আর প্রয়োজন না হয়”। আপনাকে ০৩ দিনের মধ্যে পণ্য ফেরতের জন্য যোগাযোগ করতে হবে। সময়সীমার পরে ফেরত পাওয়া সম্ভব নয়।
  • whistlelimited@gmail.com এর অধীনে আরও প্রশ্নের জন্য ২৪/৭ আপনি আমাদের টিমের কাছে পৌঁছাতে পারেন অনুগ্রহ করে মনে রাখবেন যে whistle.com.bd ব্যবহারকারীর অর্থ ফেরত দিতে বাধ্য নয় যতক্ষণ না পণ্যের স্থিতি “রিটার্নড” এ পরিবর্তিত হয়।

কিভাবে ফিরবেন: হুইসেল কাস্টমার কেয়ার টিমের সাথে যোগাযোগ করুন +8801405100900 নম্বরে অথবা ইমেল করে whistleoffice@gmail.com আপনার অর্ডার পাওয়ার পর ০৩ দিনের মধ্যে।

আমাদের কাছে পণ্য ফেরত/প্রতিস্থাপনের দুটি উপায় রয়েছে। ঢাকা মহানগরে, আমরা আপনার রিটার্ন/প্রতিস্থাপনের জন্য একটি ফ্রি পিক-আপ পরিষেবা অফার করি। 

ঢাকা মহানগর ব্যতীত, আপনার নিজের পণ্যটি আমাদের অফিসের ঠিকানায় পাঠাতে হবে।

একবার আমরা আপনার রিটার্ন করা পণ্যটি বাছাই বা গ্রহণ করলে, আমরা আমাদের দিক থেকে পণ্যের গুণমান পরীক্ষা করব এবং যদি রিটার্ন অবৈধ হয়, আমরা সেই পণ্যটির বদলে  নতুন পণ্য ফেরত পাঠিয়ে দিব।